শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় আইনশৃঙ্খলা বাহিনীর সোর্সের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

কক্সবাজারের উখিয়ায় শাহাজাহান (৩৫) নামে আইনশৃঙ্খলা বাহিনীর কথিত এক সোর্সের লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহাজাহান পালং খালী ইউনিয়নের থাইংখালীর ধামনখালী এলাকার মো. সিরাজুল হকের ছেলে।

বুধবার (৮ নভেম্বর) সকালে উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী রহমতের বিল চিতাখলা ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, থাইংখালী রহমতের বিল চিতাখলা ব্রিজ এলাকা থেকে শাহাজাহান নামের একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

এদিকে, শাহাজাহানের স্ত্রী জ্যোৎস্না বেগম অভিযোগ করে বলেন, বুধবার গভীর রাতে তার স্বামীকে কে বা কারা ফোন করে বাইরে ডেকে নিয়ে যায়। এরপর থেকে আর স্বামীর খবর পাননি। সকালে খবর আসে চিতাখলা ব্রিজ এলাকায় তার লাশ পড়ে আছে। তিনি সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার স্বামী হত্যার বিচার দাবি করেন।

এলাকাবাসী জানান, শাহাজাহান আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতেন। সকালে তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ নিয়ে যায়।


আরো খবর: