শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় অস্ত্রসহ জাহাঙ্গীর ও আলমগীর চৌধুরী গ্রেফতার!

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৪ জুলাই, ২০২২

উখিয়া প্রতিনিধি::

কক্সবাজারের উখিয়ার রাজাপালংয়ে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব-১৫) হোয়াইক্যং সিপিসি ক্যাম্পের সদস্যরা।

রবিবার রাত ১১টার দিকে এ অভিযান পরিচালনা করা হয় বলে গণমাধ্যম কে নিশ্চিত করেন র‍্যাব-১৫ সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন। গ্রেফতারকৃতরা হলো রাজাপালং ২নং ওয়ার্ডের জাহাঙ্গীর চৌধুরী ও আলমগীর চৌধুরী।

তিনি আরও জানায়,গ্রেফতারকৃতদের বাসায় অভিযান চালিয়ে দুটি দেশীয় তৈরি এলজি ও চার রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতার আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: