শিরোনাম :
নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা কক্সবাজারে আরও ৬৪ জনের শরীরে করোনা শনাক্ত ইউএন উইমেনের উদ্যোগে কক্সবাজারে জেন্ডার সংবেদনশীল সাংবাদিকতা বিষয়ক কর্মশালা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় অপহহৃত উদ্বার : আটক ২

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৯, ২০১৮ ৮:৩০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৯, ২০১৮ ৮:৩০ অপরাহ্ণ

মোসলেহ উদ্দিন,উখিয়া ::

মুক্তিপণের জন্য আটক রাখা এক ভিকটিমকে উদ্বার করেছে উখিয়া থানা পুলিশ।

১৯ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া থানা পুলিশ উপজেলার পালংখালী ইউনিয়নের থাইনখালী এলাকার জিকুর টেইলারিং দোকান থেকে অপহৃত নুর মোহাম্মদকে উদ্বার করেছে পুলিশ।

জানা যায়, থাইনখালী এলাকার শেখ হাবিব মেম্বারের পুত্র মুহাম্মদ রাসেল (২৮) একই ইউনিয়নের রহমতের বিল গ্রামের বাসিন্দা সৈয়দ নুরের ছেলে মো: হারুন গত ১৭এপ্রিল পালংখালী এলাকার ৭নং ওয়ার্ডের বাসিন্দা ইসমাইল ওরপে সোনা মিয়ার ছেলে নুর মোহামদকে মুক্তিপণের জন্য আটক রেখে ২দিন ধরে নির্যাতন করে আসছিল।

পারিবারিক সুত্র জানায়, ভিকটিম নুর মোহামদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা ও মোবাইল অপহরণকারিরা ছিনিয়ে নেয়। ভিকটিমের স্বীকারোক্তি মতে পুলিশ ঘটনার সাথে সম্পৃক্ত মো: রাসেলও মো: হারুনকে আটক করতে সসক্ষ হহয়েছে। এই ঘটনায় উখিয়া থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ