শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ার রাজাপালং ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভিডব্লিউবি ৩০ কেজি চাল বিতরণের উদ্বোধন

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
উখিয়ার রাজাপালং ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভিডব্লিউবি ৩০ কেজি চাল বিতরণের উদ্বোধন




নিজস্ব প্রতিবেদক::

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের প্রায় ৬০৫০ জন হতদরিদ্র নারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার ৩০ কেজি করে চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় রাজাপালং ইউনিয়ন পরিষদে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দিন, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সালাহ উদ্দিন সহ অন্যান্যরা।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে কাজ করছেন। এরই অংশ হিসেবে সামাজিক নিরাপত্তা নিশ্চিতে আজকে এই ভিডব্লিউবি কর্মসূচীর আওতায় এই চাল বিতরণ করা হচ্ছে।

অনুষ্ঠানের সভাপতি রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী উখিয়া-টেকনাফের ৪০ হাজার পরিবারকে মাসিক ৩০ কেজি করে চালের সহায়তার আওতায় এনেছেন। তাই আগামীতে আবারো জরনেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার জন্য সবার সহযোগিতা কামনা করেন। সেই সাথে তিনি সাবেক সাংসদ আবদুর রহমান বদি ও বর্তমান সাংসদ শাহীন আক্তারের প্রতি কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, আজকে রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ৬৭১ জন উপকারভোগীর মাঝে এই চাল বিতরণ করা হয়।









আরো খবর: