শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

কক্সবাজার প্রতিনিধি::

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে মোহাম্মদ শাহ (৪০) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছে।

বুধবার (২২ জুন) রাতে বালুখালী মধুর ছড়া এলাকার ১৭ নং রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকে এই ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ শাহ বালুখালী মধুর ছড়া এলাকায় ১৭ নং ক্যাম্পে বসবাস করতেন। তিনি ওই ক্যাম্পের মৃত আব্দুল আলীর ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ ব্লকে রাত সাড়ে আটটার দিকে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে রাত সাড়ে দশটার দিকে সে মারা যায়। তিনি জানান ঘটনার পরপরই থানা পুলিশের একটি দল ঘটনাস্হলে পৌঁছে। পুলিশ ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং এপিবিএন পুলিশের সহায়তায় ক্যাম্পে অভিযান চালাচ্ছে পুলিশ।

নিহতের স্ত্রী সাজেদা বেগম কক্সবাজার সদর হাসপাতালে জানান, বাড়িতে নেটওয়ার্ক না থাকার কারণে মোবাইলে কথা বলতে বাড়ি থেকে বের হয়ে পাশের দোকানে যান। এসময় হঠাৎ কিছু অপরিচিত লোক এসে গুলি করে পালিয়ে যায়।

উল্লেখ চলতি মাসে উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে একজন মাঝি সহ তিন জন রোহিঙ্গা খুন হয়েছে।


আরো খবর: