শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবাসহ এক বাংলাদেশী নাগরিক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৭ এ অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ এক বাংলাদেশী নাগরিককে আটক করেছে ১৪ এপিবিএন। রবিবার দিবাগত রাতে এপিবিএন এই অভিযান পরিচালনা করে।

আটক ওমর ফারুক (২৮) টেকনাফ উপজেলার পশ্চিম গুদারবীল বটগাছতলা গ্রামের বাসিন্দা।

১৪ এপিবিএনের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোঃ ইকবাল জানান, ওমর ফারুককে রোহিঙ্গা ক্যাম্প-৭, ব্লক-ডি, সাব ব্লক-ডি/১ সিআইসি অফিসের সামনের সলিং রাস্তার উপর থেকে আটক করা হয়। আটকের সময় তার হেফাজত থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এই ঘটনায় আটককৃত ওমর ফারুককে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় উখিয়া থানার মামলা নং-৫৮, তারিখ-২৫/০২/২০২৪, ধারা-৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়েছে।


আরো খবর: