শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে স্বেচ্ছাসেবককে গুলি করে হত্যা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ মার্চ, ২০২৩


কক্সবাজার, ১৫ মার্চ – কক্সবাজারের উখিয়ায় এক রোহিঙ্গা স্বেচ্ছাসেবককে গুলি করে হত্যা করা হয়েছে। বুধবার (১৫ মার্চ) ভোরে উখিয়ার বালুখালী ৮ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ রশিদ (৩৫) বালুখালী ক্যাম্পের বাসিন্দা ও ক্যাম্পের স্বেচ্ছাসেবক ছিলেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. আলী বলেন, ক্যাম্পের একটি এনজিও অফিস এলাকায় রাতে পাহারা শেষ করে নিজ শেডে ফিরছিল রশিদ। এসময় সন্ত্রাসীরা তাকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে ফেলে যায়।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

এদিকে, গত কয়েকমাস ধরেই ক্যাম্পে অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালাচ্ছে দুর্বৃত্তরা। এরই ধারাবাহিকতায় ঘটেছে একাধিক মাঝি, সাব মাঝি ও স্বেচ্ছাসেবকসহ সাধারণ রোহিঙ্গা হত্যার ঘটনা। এর মাঝে গত ৫ মার্চ বালুখালী এলাকার ১১ নম্বর ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে প্রায় তিন হাজার ঘরবাড়ি পুড়ে যায়। একের পর এক অপরাধ কর্মে সাধারণ রোহিঙ্গারা আতঙ্কে দিন পার করছেন।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৫ মার্চ ২০২৩


আরো খবর: