শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঈদের শপিং নিয়ে স্বামীর মারধর, মহেশখালীতে গৃহবধূর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

মহেশখালীতে ঈদে শপিং নিয়ে স্বামীর মারধরের অভিমানে আরফাজ মনি (১৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার (১০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বড় মহেশখালীর মিয়াজির পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, গত তিনদিন আগে নিহত ওই গৃহবধূর জন্য তার স্বামী জসিম উদ্দিন একজোড়া জুতা আনেন। সে জুতা জোড়া নিহতের ছোট বোনের পছন্দ হলে নিহত আরফাজ তার বোনকে দিয়ে দেয়। এই ঘটনায় ওই গৃহবধূকে মারধর করে তার স্বামী জসিম। এই ঘটনায় অভিমানে বুধবার সন্ধ্যায় আত্মহত্যা করে গৃহবধূ আরফাজ মনি।

জানতে চাইলে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী জানান, বড় মহেশখালীতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এখনো মৃত্যুর কারণ জানা যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিহত গৃহবধূ আরফাজ মনি বড় মহেশখালীর মুন্সির ডেইল এলাকার সামশুল আলমের কন্যা।


আরো খবর: