শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

ঈদগড়ে ১৩টি পাখির ছানা সহ পাচারকারী আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২, ২০১৮ ৭:২৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২, ২০১৮ ৭:২৪ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজার রামুর ঈদগড়ে বস্তার ভিতরে ২টি ময়না পাখি ও ১১টি তোতা পাখির ছানা সহ পাচারকারীকে আটক করেছে বন বিভাগ।
২মে দুপুর ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে বাইশারী থেকে আসা হিল লাইন বাসে অভিযান চালিয়ে উক্ত পাখির ছানা গুলোসহ বাইশারী বিটের পার্শ্ববর্তী এলাকার আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলামকে আটক করেন বাইশারী বিট কর্মকর্তা মিলন কান্তি মন্ডল।
সরজমিনে দেখা যায়,পাখির ছানা গুলো একদম অল্প বয়সের। মনে হল ১/২ দিনের বাচ্ছা। যে কোন মুর্হুতে মারা যেতে পারে। জানা যায়,দীর্ঘ দিন ধরে আটক ব্যাক্তি এব্যবসা চালিয়ে যাচ্ছে।
আটক সিরাজ জানান, তিনি ব্যবসায়ী নন। জনৈক রাশেদের জন্য নিয়ে যাচ্ছেন পাখির ছানা গুলো।
বিট কর্মকর্তা মিলন জানান,তাহার বিটের প্রায় গাছের অবস্থা নাজুক। পাখির ছানা ধরার জন্য প্রায় গাছে বিট মারা হয়েছে। যা গাছের জন্য মারাত্বক ক্ষতিকর। তার ছেলে এ কাজ করেছে । অনেক দিন পর তাকে পাখির ছানাসহ আটক করা সম্ভব হলো রেঞ্জ কর্মকর্তার নির্দেশে।
এ রির্পোট লিখা কালীন সময়ে আটক সিরাজসহ পাখির ছানাগুলো ঈদগড় রেঞ্জ অফিসে রয়েছেন।
বিট কর্মকর্তা মিলন আরো জানান,পাখির ছানা গুলো অবমুক্ত করা হবে। এ ব্যাপারে এলাকার সচেতন মহল আটক সিরাজের শাস্তি দাবী করেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ