শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের ঈদগাঁওতে মোস্ট ওয়ান্টেড মাদককারবারি রেজাউলকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) ভোররাত ২টায় বিশেষ অভিযান পরিচালনা করে জালালাবাদ ইউনিয়নের খামার পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মুজিবুল হক প্রকাশ রেজাউল (৩০) জালালাবাদ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খামার পাড়ার মোজাফফর আহমদের ছেলে।

অভিযানে পরিচালনাকারী কর্মকর্তা এসআই আশরাফুল জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের হওয়া ধর্ষণ মামলার পরোয়ানাভুক্ত আসামি রেজাউলকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। এএসআই নুর আল আহসান ও সঙ্গীয় ফোর্স অভিযানে সহায়তা করেন।

স্থানীয়রা জানান, দুধর্ষ সন্ত্রাসি রেজাউলের নেতৃত্বাধীন মাদক সিন্ডিকেট দীর্ঘদিন ধরে মরননেশা ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে। এছাড়া এলাকায় চুরি-ছিনতাই, কিশোর গ্যাং নিয়ন্ত্রণ, ভূমি দখল ও সরকারি সড়কবাতি চুরিসহ আরো বিভিন্ন অপরাধ করে এলেও কয়েকজন গড ফাদারের ছত্রছায়ায় এতদিন ধরা ছোঁয়ার বাইরে থেকে গিয়েছিল রেজাউল।

এলাকাবাসী জানান, তাকে জিজ্ঞাসাবাদ করলে ইয়াবা কারবারের তথ্য ও গডফাদারের নাম বেরিয়ে আসবে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, রেজাউলকে গ্রেফতার করার পর আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: