মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঈদগাঁওতে নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
ঈদগাঁওতে নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ




সেলিম উদ্দীন, ঈদগাঁও::

কক্সবাজারের ঈদগাঁওতে প্রবাসী বাবার সঙ্গে ভিডিও কলে সংযোগ রেখে কাদিরা সুলতানা রুমি (২৪) নামের এক নারী আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যায় বসত বাড়ির রুম থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিত খালি এলাকার প্রবাসী আবুল কালামের বাড়িতে। নাদিরা সুলতানা রুমি আবুল কালামের কন্যা।

খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবিরের নির্দেশে এসআই মোঃ জুয়েল সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে৷ পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে দাফনের প্রক্রিয়া চালাচ্ছে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি পেলে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবির।

মৃতদেহ উদ্ধার করা পুলিশের সাব ইন্সপেক্টর (এসআই) মোঃ জুয়েল সরকার জানান, ঘটনার আগ মুহূর্তে রুমি তার বাবার সাথে ভিডিও কলে কথা বলে সমস্যার কথা জানান। একপর্যায়ে বাবা বিরক্তবোধ করে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পূনরায় কল দিলে রিসিভ করে মোবাইল এক পাশে ফেলে রাখে বাবা আবুল কালাম৷ অভিমান সহ্য করতে না পেরে বাড়ির রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।
পরে বাড়ির লোকজন দরজা ভেঙে প্রবেশ করে মৃতদেহ দেখতে পান৷ স্থানীয়দের মারফত খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরী করে থানায় নিয়ে আসে৷ পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তের জন্য প্রক্রিয়া চালাচ্ছে স্বজনরা।









আরো খবর: