শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঈদগাঁওতে ডিবি পুলিশের অভিযানে ২ লাখ ৭৪ হাজার ইয়াবাসহ আটক-১

নিজস্ব প্রতিবেদক
আপডেট: রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ আওলিয়াবাদ গ্রামের একটি বসতবাড়িতে প্লাস্টিকের ড্রামে লুকানো ২ লাখ ৭৪ হাজার ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রবিবার (৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে পাঁচটার দিকে এ অভিযানটি চালানো হয়। এ সময় বাড়ির মালিক হাসান (৫৪) কে আটক করা হয়েছে। তিনি ওই এলাকার চাঁদ মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম।

তিনি জানান, জনৈক হাসানের বসত বাড়িতে ইয়াবা মজুদের সংবাদে তল্লাশি চালানো হয়। হাসানের দেখানো মতে ঘরের ভিতরে মাটির নীচে বিশেষ কৌশলে প্লাস্টিকের ড্রামে লুকানো এয়ার টাইট পলি ব্যাগ এবং কচটিপে মুড়ানো ২৭ পেকেট প্রতি প্যাকেটে ১০ (দশ হাজার করে) ২ লাখ ৭০ হাজার এবং একটি ভাঙ্গা প্যাকেটে ৪ হাজার সহ মোট ২ লাখ ৭৪ হাজার ইয়াবা উদ্ধার করে ইয়াবা পরিবহনে জড়িত সিএনজি অটোরিকশা (কক্সবাজার থ-১১-৯৮২৬) জব্দ করা হয়।

এ ঘটনায় জড়িত চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে জেলা গোয়েন্দা পুলিশ।


আরো খবর: