শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঈদগাঁওতে গ্যাস সিলিন্ডার বি’স্ফোরণ, ২ দোকান পুড়ে ছাই

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২০ মার্চ, ২০২৪

কক্সবাজারের ঈদগাঁও বাস স্টেশনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ২ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় হতাহতের খবর পাওয়া না গেলেও প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিক।

আজ বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটে ঈদগাঁও বাস স্টেশনের গরু বাজারস্থ বাজাজ শো রুমের পাশে সাহাব উদ্দিন ও শাহজাহানের দোকানে।

দোকান মালিক, সাহাব উদ্দিন বলেন, তার ব্যবসা প্রতিষ্ঠান আবু সুফিয়ান কুলিং কর্ণারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়।মুহূর্তে লেলিহান চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এগিয়ে এসে নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।

এদিকে খবর পেয়ে রামু ফায়ার স্টেশনের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। রামু ফায়ার স্টেশন অফিসার সোমেন বড়ুয়া জানান, ক্ষয়ক্ষতির বিষয়ে মালিকদের সঙ্গে কথা বলে জানতে পারবে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।

ক্ষতিগ্রস্ত সাহাব উদ্দিন ও শাহাজাহান দুইজনই আপন ভাই, বছর দেড়েক আগে তারা ব্যাংক থেকে ঋণ নিয়ে এ ব্যবসা চালিয়ে আসছিল। আগুনে পুড়ে তাদের বেঁচে থাকার একমাত্র অবলম্বন দোকান দুটি পুড়ে দিশেহারা হয়ে পড়ছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে সরকার ও বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান স্থানীয় ব্যবসায়ীরা।


আরো খবর: