শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ঈদগাঁওতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক সিএনজি চালক নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে আটটায় ওয়াহেদর পাড়া হাসের দিঘী এলাকায় গাড়ি দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহত সিএনজি চালক নুরুল হক প্রকাশ গুরা পুতু (৫০) ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ইউসুফেরখিল গ্রামের আলী আহমদের পুত্র।

তিনি তার নিজস্ব গাড়ি চালিয়ে শাহ ফকির বাজার থেকে ঈদগাঁও বাস স্টেশনে আসছিলেন। অন্যদিকে কাভার্ড ভ্যানটি ঈদগাঁও থেকে উত্তর দিকে যাচ্ছিল। গাড়ির ধাক্কায় গুরুতর আহত নুরুল হককে ঈদগাঁও আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ প্রতিবেদন তৈরি করার সময় মরদেহ নিজ বাড়িতেই ছিল। স্থানীয় সংবাদকর্মী বজলুর রহমান জানান, এলাকার জনপ্রতিনিধি ও পারিবারিকভাবে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের প্রক্রিয়া চলছিল।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা জানান, জালালাবাদ ইউনিয়ন চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ দুর্ঘটনার ব্যাপারে তাকে ফোনে অবহিত করেন। তারা বিষয়টি স্থানীয়ভাবে নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন। এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ না দেয়ায় পুলিশের কোন করণীয় থাকার কথা নয়।


আরো খবর: