শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:২৮ অপরাহ্ন

ইয়াবা পাচারকালে রোহিঙ্গাসহ কক্সবাজারের ২ যুবক আটক

জাহেদ হাসান::

প্রকাশ: July 7, 2020 6:46 am | সম্পাদনা: July 7, 2020 6:47 am

চট্টগ্রামে জেলা পুলিশ দিনব্যাপী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা পাচারকালে ৪ হাজার ২০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিক ও কক্সবাজার জেলার স্হানীয় দু’জন নাগরিককে গ্রেফতার করা হয়েছে।

সোমবার ৬ জুলাই দিনব্যাপী বিশেষ অভিযানে সীতাকুণ্ড থানার ভাটিয়ারী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ১,০২০ (এক হাজার বিশ) পিস ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করে।

আসামী টেকনাফের মৃত আব্দুর রহিমের পুত্র আব্দুল করিম(২২) কে গ্রেফতার করে।

একই দিনে পৃথক অভিযানে পটিয়া থানার পটিয়া থানাধীন কচুয়াই কমল মুন্সিরহাট বাইপাস মোড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ২,০০০ (দুই হাজার) পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিককে আটক করে।

আসামী বালুখালঈ রোহিঙ্গা ক্যাম্পের রশিদ আহমদের পুত্র আব্দুল শরিফ (৩০)।

এদিকে একই দিনে সীতাকুণ্ড থানার এসআই মোঃ আশরাফ সিদ্দিক বিকাল ৫ টার দিকে সীতাকুন্ড মডেল থানাধীন ভাটিয়ারী বাস স্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবাসহ টেকনাফের এক যুবককে আটক করে।

আসামী মোঃ টেকনাফ হ্নীলার কবির আহমদের পুত্র আবুল কাশেম (৩৫)।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::