শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইসিকে লাল কার্ড দেখাবে গণতন্ত্র মঞ্চ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
ইসিকে লাল কার্ড দেখাবে গণতন্ত্র মঞ্চ


ঢাকা, ২৮ ডিসেম্বর – গণতন্ত্র মঞ্চের নেতারা বলেছেন, দেশের অধিকাংশ মানুষ এবং বিরোধী সকল মতকে উপেক্ষা করে সরকার একতরফা নির্বাচনের প্রায় দাঁড়প্রান্তে। এখন প্রহসনের ক্ষণটা কেবল মঞ্চস্ত করা বাকি। যে নির্বাচনকে জনগণ ইতোমধ্যে প্রত্যাখ্যান করেছে, সেটা নিয়ে নানান ষড়যন্ত্র করছে সরকার। দেশ নিয়ে এসব খেলা জনগণকে রুখে দিতে হবে। ভাগ-বাটোয়ারার এই একতরফা নির্বাচন দেশকে ভয়াবহ বিপদে নিয়ে যেতে পারে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কাওরানবাজার পেট্রোবাংলার সামনে গণতন্ত্র মঞ্চের গণসংযোগপূর্ব সমাবেশে এসব কথা বলেন তারা। এরপরে ‘একতরফা’ ভোট বর্জনের আহ্বানে মঞ্চের নেতারা কাটাবন মোড় পর্যন্ত মিছিল, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী ও গণতন্ত্র মঞ্চের সমন্বয়ক জোনায়েদ সাকির সভাপতিত্বে এবং রাজনৈতিক পরিষদের সদস্য মনির উদ্দিন পাপ্পুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, জেএসডির সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু ও রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রীতম দাশ।

নেতৃবৃন্দ বলেন, সারাদেশ তুষের আগুনে পুড়ছে। চারদিকে বারুদের স্ফুলিঙ্গ, যে কোনো সময় ফেটে পড়বে। আমাদেরকে পুলিশ বাধা দিয়েছে, হামলা করেছে। পুলিশ আমাদের নেতাদের মাটিতে ফেলে দিয়েছে। কিন্তু আমরা আবার উঠে দাঁড়িয়েছি।

নেতারা জানান, ভোট ডাকাতির পাঁচ বছর এবং একতরফা ডামি নির্বাচনের প্রতিবাদে ৩০ ডিসেম্বর সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও গণমিছিল এবং নির্বাচন কমিশনকে লাল কার্ড প্রদর্শন করবে গণতন্ত্র মঞ্চ।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন- নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, রাষ্ট্র সংস্কার আন্দোলনের সাংগঠনিক সমন্বয়ক ইমরান ইমন, জেএসডির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভূঁইয়া ও ভাসানী অনুসারী পরিষদের যুগ্ম আহবায়ক ড. আবু ইউসুফ সেলিম প্রমুখ।

সূত্র: কালবেলা
আইএ/ ২৮ ডিসেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ইসিকে লাল কার্ড দেখাবে গণতন্ত্র মঞ্চ first appeared on DesheBideshe.



আরো খবর: