বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইসরায়েলি বিমান হামলায় বোনসহ পরিবারের ১০ সদস্য হারালেন হামাসপ্রধান

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৬ জুন, ২০২৪
ইসরায়েলি বিমান হামলায় বোনসহ পরিবারের ১০ সদস্য হারালেন হামাসপ্রধান


জেরুজালেম, ২৫ জুন – ইসরায়েলি বিমান হামলায় হামাস গ্রুপের প্রধান ইসমাইল হানিয়ার বোনসহ তার পরিবারের ১০ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার পশ্চিম গাজা শহরের হামাসপ্রধান ইসমাইল হানিয়ার বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার (২৫ জুন) এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম ইয়েনি শাফাক।

মেডিকেল সূত্রে জানা গেছে, পশ্চিম গাজা শহরের সমুদ্র সৈকতের শরণার্থী শিবিরে তাদের বাড়িতে ইসরায়েলি বিমান হামলায় হানিয়াহ পরিবারের অন্তত ১০ জন নিহত হয়েছেন।

অন্যান্য ইসরায়েলি বিমান হামলাগুলো আল-দারাজের আশেপাশে, পূর্ব গাজা শহর এবং সমুদ্র সৈকতে শরণার্থী শিবিরে আশ্রয়কেন্দ্র হিসাবে ব্যবহৃত দুটি স্কুলে আঘাত হানে। এতে বেশ কিছু প্রাণহানি ঘটে। স্বাস্থ্যবিষয়ক কর্তৃপক্ষ এখনও হতাহতদের সংখ্যা নিশ্চিত করে জানাতে পারেনি।

এদিকে, কেন্দ্রীয় গাজা উপত্যকার আল-মাগাজি শরণার্থী শিবিরে বেসামরিক প্রতিরক্ষা দল, ইসরায়েলি বিমান হামলায় ধ্বংসপ্রাপ্ত একটি বাড়ির ধ্বংসস্তূপের নিচে থেকে তিন শিশু এবং একজন নারীসহ পাঁচজনের মৃতদেহ সরিয়ে নিয়েছে।

গাজার স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, হামলায় নিহত সবাই হানিয়াহ পরিবারের সদস্য। তবে এ বিষয়ে ইসরায়েলি সামরিক বাহিনীর পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি। এর আগে গত ১০ এপ্রিল বিচ ক্যাম্পে গাড়িতে ইসরায়েলি বিমান হামলায় হানিয়া তার তিন ছেলেকে হারিয়েছিলেন।

সূত্র: দেশ রূপান্তর
আইএ/ ২৫ জুন ২০২৪





আরো খবর: