শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইসরায়েলকে কড়া হুঁশিয়ারি ইরানের

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
ইসরায়েলকে কড়া হুঁশিয়ারি ইরানের - DesheBideshe


তেহরান, ০৪ জানুয়ারি – প্রয়াত শীর্ষ কমান্ডার কাসেম সোলাইমানির স্মরণে আয়োজিত অনুষ্ঠানে জোড়া হামলার ঘটনায় ইসরায়েলকে দোষলেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। এ হামলায় প্রাণ গেছে শতাধিক নিরীহ মানুষের। বুধবার (৩ ডিসেম্বর) তেহরানে এক জনসমাবেশে দেয়া ভাষণে এ নৃশংসতার জন্য ইসরায়েলকে চরম মূল্য দিতে হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

বৃস্পতিবার আল জাজিরা এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

তিনি বলেন, আমি ইহুদিবাদী শাসকগোষ্ঠীকে সতর্ক করে দিচ্ছি। এ বিষয়ে কোনো সন্দেহ নেই, এই অপরাধের মূল্য তোমাদের দিতেই হবে। যে অপরাধ তোমরা করেছো তার জন্য একদিন অবশ্যই অনুশোচনা করবে।

এদিকে, নিহতদের সংশোধিত তালিকা প্রকাশ করেছে ইরানের স্বাস্থ্য মন্ত্রণালয়। কেরমান প্রদেশে বোমা বিস্ফোরণে নিহত হয়েছেন অন্তত ১০৩ জন। আহত আরও দুই শতাধিক।

বুধবার (৩ জানুয়ারি) ছিল আলোচিত সেনা কর্মকর্তার জেনারেল কাসেম সোলাইমানির চতুর্থ মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষ্যে ইরানের কেরমান প্রদেশে সোলাইমানির মাজারে অনুষ্ঠিত হয় বিশেষ সভা। এতে যোগ দেন হাজার হাজার মানুষ। আলোচনা চলাকালে হঠাৎ বিস্ফোরিত হয় প্রথম বোমা। এর কিছুক্ষণ পর বিস্ফোরণ ঘটানো হয় দ্বিতীয় বোমাটির। এতে শতাধিক সাধারণ মানুষ হতাহত হয়েছেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ০৪ জানুায়ারি ২০২৪





আরো খবর: