শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইমরানের স্ত্রী বুশরা বিবিকে যেকোনো সময় গ্রেফতার!

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
ইমরানের স্ত্রী বুশরা বিবিকে যেকোনো সময় গ্রেফতার!


ইসলামবাদ, ১১ নভেম্বর – পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের স্ত্রী বুশরা বিবি গ্রেপ্তার হতে পারেন। শনিবার দ্য নিউজের এক প্রতিবেদনে এমন আশঙ্কার কথাই বলা হয়েছে।

এতে বলা হয়েছে, ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো (এনএবি) বুশরা বিবির বিরুদ্ধে নির্দিষ্ট কিছু প্রমাণ যাচাই করছে। এ থেকে তারা নিশ্চিত হলে বুশরা বিবিকে গ্রেপ্তার করা হতে পারে।

দ্য নিউজ আরও বলছে, বুশরা বিবির বিরুদ্ধে কিছু আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গেছে।

এনএবি ইমরান খানের বিরুদ্ধে দুর্নীতির মামলা-তোশাখানা ও যুক্তরাজ্যের ন্যাশনাল ক্রাইম এজেন্সির (এনসিএ) ১৯০ মিলিয়ন পাউন্ডের তদন্তের উপসংহারে পৌঁছাতে তদন্তে গতি বাড়িয়েছে। এনসিএ’র ১৯০ মিলিয়ন পাউন্ড মামলা আল-কাদির ট্রাস্ট মামলা হিসেবেও পরিচিত। এনএবি শিগগিরই এসব তদন্ত শেষ করে ইমরান খানের বিরুদ্ধে রেফারেন্স ফাইল করার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
আইএ/ ১১ নভেম্বর ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::ইমরানের স্ত্রী বুশরা বিবিকে যেকোনো সময় গ্রেফতার! first appeared on DesheBideshe.



আরো খবর: