শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইমরানের বাড়ি থেকে একে-৪৭ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৯ মার্চ, ২০২৩
ইমরানের বাড়ি থেকে একে-৪৭ উদ্ধার


ইসলামাবাদ, ১৮ মার্চ – তোশাখানা মামলায় শনিবার আদালতে হাজিরা দিতে বের হয়েছিলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খান।

এর পরপরই লাহোরে তার বাসভবন জামান পার্কে অভিযান চালিয়েছে দেশটির পুলিশ বাহিনী। এ অভিযানে ইমরানের বাসভবন থেকে অ্যাসল্ট রাইফেল একে-৪৭ ও বুলেট উদ্ধারের দাবি করেছে পুলিশ। খবর জিও নিউজের।

এ ঘটনায় রাষ্ট্রীয় কাজে বাধা দেওয়ার অভিযোগে ইমরানের দলের ৬০ জনের বেশি কর্মী-সমর্থককে গ্রেফতার করা হয়েছে।

এদিকে বাড়িতে পুলিশের অভিযানের কথা শুনে ইমরান টুইট করে বলেন, পাঞ্জাব পুলিশ আমার বাড়ি জামান পার্কে হামলা চালিয়েছে, সেখানে আমার স্ত্রী বুশরা বেগম একা। কোন আইনে তারা এমনটা করছে? এটি লন্ডন পরিকল্পনার অংশ। যেখানে একজনকে নিয়োগে সম্মত হতে পলাতক নওয়াজ শরিফকে ক্ষমতায় আনার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল।’

ইমরানের দল পিটিআইয়ের পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, ভেতরে পুলিশ দলের কর্মীদের পেটাচ্ছে।

দলটি বলছে, ঘটনাটি ইমরানের বাসভবনের ভেতরে। আরেক কর্মীর পোস্ট করা ভিডিওতে দেখা যায়, জামান পার্কের বাড়ির সামনের ফটকের পাশের দেয়াল এক্সকাভেটর দিয়ে ভাঙা হচ্ছে। এরপর ফটক দিয়ে পুলিশের সদস্যরা ভেতরে প্রবেশ করেন।

সূত্র: যুগান্তর
আইএ/ ১৮ মার্চ ২০২৩

 





আরো খবর: