শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ইউনিয়ন ব্যাংক উখিয়া শাখায় আর্থিক স্বাক্ষরতা বিষয়ক প্রচারণা অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: শনিবার, ৮ জুন, ২০২৪

ইউনিয়ন ব্যাংক পিএলসি উখিয়া শাখার উদ্যোগে ডিজিটাল লেনদেনের ব্যবহার ও উপকারিতা শীর্ষক আর্থিক স্বাক্ষরতা বিষয়ক প্রচারণা সভার অনুষ্ঠিত হয়েছে।

শাখা ব্যবস্থাপক ও এফ.এ. ভিপি মোহাম্মদ জাহেদ উল্লাহ’র সভাপতিত্বে ৬ জুন সকালে ব্যাংক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন
ইউনিয়ন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং বিভাগীয় প্রধান বিওসিডি চৌধুরী এস এম আতিকুর রহমান হায়দার।

বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন ব্যাংকের এভিপি এবং কক্সবাজার শাখার ম্যানেজার এরফানুল হক চৌধুরী হাক্কানী।

বক্তব্য রাখেন, মোঃ হানিফ এফএভিপি এবং ম্যানেজার ইউনিয়ন ব্যাংক পিএলসি হ্নীলা শাখা, খোরশেদ আলম ম্যানেজার লিংক রোড শাখা, সাঈদ মুহাম্মদ আনোয়ার সভাপতি উখিয়া প্রেস ক্লাব, শফিক আজাদ সভাপতি উখিয়া অনলাইন প্রেস ক্লাব, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন মেম্বার রাজাপালং ইউনিয়ন পরিষদ ও গাজী ওমর ফারুক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক।

এতে বক্তাগণ বলেছেন, কেন্দ্রীয় ব্যাংক সহ বিভিন্ন বাণিজ্যিক ও আর্থিক প্রতিষ্ঠানের আর্থিক সেবা, পণ্য ও অন্যান্য কার্যক্রমের তথ্য সমাজের বিভিন্ন শ্রেণীর জনগোষ্ঠীর নিকট পৌছে দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংক ফাইন্যাসিয়াল লিটারেসি বা আর্থিক স্বাক্ষরতা কার্যক্রম গ্রহণ করেছে। সহজবোধ্য ভাষায় জনগণের মাঝে ব্যাকিং পণ্য ও সেবা সম্পর্কিত আর্থিক বিষয়াদির ধারণা প্রদান করার মাধ্যমে জনসচেতনতা সৃষ্টি এবং এসব পণ্য বা সেবা ব্যবহারের সক্ষমতা বৃদ্ধি করা এ কার্যক্রমের মূল উদ্দেশ্য।


আরো খবর: