শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

আস্থা ব্লাড ডোনেশন ক্লাব’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

কক্সবাজারের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন আস্থা ব্লাড ডোনেশন ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার(১৮ আগস্ট) সদর উপজেলার পি.এম খালীর তোতকখালী দারুল কোরআন দাখিল মাদ্রাসা ও মা- আরিফুল কুরআন মাদ্রাসায় দিনব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে ৭০০জনকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেয় সংগঠনটি।

সংগঠনের সভাপতি মো. আমিন বিজয় ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জানে আলম মিতুল বলেন,” আস্থা ব্লাড ডোনেশন ক্লাব একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এবছরের শুরুতে স্বেচ্ছায় মানবসেবার উদ্দেশ্যে তরুণ তরুণীদের সাথে নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু হয়। প্রতিষ্ঠালগ্ন অসহায়, মুমূর্ষু রোগীদের ফ্রি-অক্সিজেন সেবা, ফ্রি রক্তদান, রক্তদানে উৎসাহিত করন, ইত্যাদি কর্মসূচি পালন করে আসতেছি। তারই ধারাবাহিকতায় নতুন রক্তদাতা তৈরির লক্ষ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি বাস্তবায়ন করেছি। ভবিষ্যতে মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।”

কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে মো. ইসমাইল,মো. আবদুল গফুর,মো. জিয়াবুল হাসান,মো. ছৈয়দ নূর জাহাঙ্গীর,মো. মনির আলম,মারিয়া তাসকিন রুনা,জেসিকা ইয়াছমিন,মো. নবী হোসেন, মো. বেলাল হোসেন জাহিদ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো খবর: