শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৫২ অপরাহ্ন

আলীকদমে বনবিভাগের অভিযানে কর্তিত কাঠ জব্দ, আটক ৪

এস,এম,জুয়েল আলীকদম::

প্রকাশ: July 19, 2020 7:33 am | সম্পাদনা: July 19, 2020 7:34 am

বান্দরবানের আলীকদম উপজেলায়, লামা বন বিভাগের আওতাধীন মাতামুহুরী রেঞ্জের অভিযানে, ১৪পিস মাতামুহুরী রিজার্ভ এলাকা থেকে কর্তনকৃত, সেগুন কাঠ সহ চার জনকে আটক করেন ফরেস্ট। পরে তাদেরকে আলীকদম থানায় হস্তান্তর করা হয়।

আটককৃতরা হলেন- তারেক(২৪)পিতা- শামসুল আলম, আব্দুল হাকিম(২৫) পিতা- আব্দুল মোতালেব, জমির(২২) পিতা- আলী হোসেন, রাসেল(২২) পিতা- রশিদ আহাম্মদ, সবাই ৩নং নয়াপাড়া ইউনিয়নের ৫নং ওয়াড, মুক্তার সদ্দার্র পাড়ার বাসিন্দা।

মাতামুহুরী রেঞ্জ কর্মকর্তা আব্দুল জলিল জানান- রবিবার (১৯জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে, আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের মাতামুহুরী রিজার্ভ এলাকার, ভুজির মুখ নামক স্থানে বন প্রহরীদের সাথে নিয়ে অভিযানকালে ১৪পিস সেগুন কাঠ সহ চার জনকে আটক করা হয়।

আলীকদম থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী রকিব উদ্দীন জানান- মাতামুহুরী রেঞ্জের অভিযানে চার জন কাট পাচারকারীকে আটক করে আমাদের হস্তান্তর করেন। আটককৃতদের বিরুদ্ধে বন বিভাগ মামলা দায়ের করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::