শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

আলীকদমে খাবার পানি বিতরণ করলো সেনাবাহিনী

এস,এম,জুয়েল আলীকদম প্রতিনিধি::

প্রকাশ: April 28, 2021 6:01 am | সম্পাদনা: April 28, 2021 6:01 am

পাহাড়ি জেলা বান্দরবানের আলীকদম উপজেলার বিভিন্ন স্থানে তীব্র পানি সংকট দেখা দিয়েছে। বেশিরভাগ পুকুর, নলকূপ শুকিয়ে গেছে, খাবার পানি থেকে শুরু করে ব্যবহারের পানিও মিলছে না কিছু কিছু এলাকায়।
বুধবার (২৮ এপ্রিল) দুপুরে হঠাৎ করে বাংলাদেশ সেনাবাহিনী, আলীকদম সেনা জোনের ২৩বীরের একটি টিম, তীব্র পানি সংকটে থাকা সবুরঘুনা, আমতলী পাড়ায়, সিলেটি পাড়া সহ পানি সংকটে থাকা বিভিন্ন এলাকায় পানি বিতরণ করেন।

সরেজমিনে দেখা যায়- ০১নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডে সেনাবাহিনীর পানিভর্তি গাড়ি প্রবেশ করলে, পানি সংকটে থাকা এলাকাবাসীরা পানির জন্য কলসি নিয়ে ছুটে আসেন, কলসি ভর্তি পানি পেয়ে আনন্দিত এলাকাবাসী।

আলীকদম জোনের ওয়ারেন্ট অফিসার ইকরাম হোসেন জানাই- আলীকদম সেনা জোনের, জোন কমান্ডার মোহদয়ের নির্দেশে পবিত্র মাহে রমজান উপলক্ষে, খাবার পানির সংকটে থাকা বিভিন্ন এলাকায়, আমরা খাবার পানি বিতরণ করে আসছি। আমরা জানি পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে তীব্র পানি সংকট দেখা দিচ্ছে, পর্যায়ক্রমে আমরা বিভিন্ন স্থানে খাবার পানি বিতরণ করব।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::