শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আম্বানির ছেলের বিয়েতে কত টাকা পেলেন শাহরুখ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৬ মার্চ, ২০২৪
আম্বানির ছেলের বিয়েতে কত টাকা পেলেন শাহরুখ


মুম্বাই, ০৫ মার্চ – অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান, বলি পাড়ায় এখন চর্চা হচ্ছে কেবল এ বিষয়েই। নানা জল্পনা-কল্পনা চলছে আম্বানী পরিবারের অনুষ্ঠানে নেচে শাহরুখ খান কত পারিশ্রমিক নিয়েছেন। জানা গেল, প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেতা। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

শাহরুখ ছাড়াও আম্বানীদের অনুষ্ঠান মঞ্চে বলিউডের সালমন ও আমিরকে নাচতে দেখা গিয়েছে। এই তিন খানের নাচের ভিডিয়ো ভাইরালও হয়েছে সমাজমাধ্যমে। তবে এরা কেউই কিন্তু আম্বানীদের মুখের কথায় নেচেছেন এমন নয়। প্রত্যেকেই পেয়েছেন পারিশ্রমিক।

এমনিতে অভিজাত বিয়ের অনুষ্ঠানে তারকারা পারফরম্যান্স করেই থাকেন। এর আগে শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ। সেখানে প্রায় ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। কিন্তু অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদ্যাপনে নাচের তালে শাহরুখ প্রায় ২-৩ কোটি টাকা নিয়েছেন আম্বানীদের থেকে। আর আলিয়া ভাট পেয়েছেন প্রায় ১.৫ কোটি টাকা।

আইএ/ ০৫ মার্চ ২০২৪





আরো খবর: