শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আমি শুরু থেকেই চাইতাম শাকিব ব্যবসা করুক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪
আমি শুরু থেকেই চাইতাম শাকিব ব্যবসা করুক


ঢাকা, ২৪ জানুয়ারি – নতুন বছরে উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ করেছেন ‘ঢালিউড কুইন’ অপু বিশ্বাস। এরপরই ব্যবসায়ী হিসেবে শাকিব খান আত্মপ্রকাশ করেন। শাকিব খানের এই নতুন যাত্রার জন্য তাকে শুভেচ্ছা জানালেন অপু বিশ্বাস।

কয়েক মাস ধরে প্রসাধনী পণ্যের ব্র্যান্ড হারল্যানের সঙ্গে যুক্ত অপু বিশ্বাস। এদিকে রিমার্ক ও হারল্যানের সঙ্গে যুক্ত হয়েছেন শাকিব খান। অভিনন্দন জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমি হারল্যানের সঙ্গে ছয়-সাত মাস ধরে যুক্ত আছি। আমি হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। শাকিব খান রিমার্ক ও হারল্যানে যুক্ত হয়ে ব্যবসায় নাম লেখালেন, এটা আমাদের জন্য গর্বের। শাকিব খানকে অভিনন্দন সঙ্গে আমার সন্তানের বাবাকে শুভেচ্ছা।’

‘ব্যবসায় শাকিবের যুক্ত হওয়ার খবরটি আনন্দের। আমি মনে করি, আমার এবং জয়ের পাশাপাশি শাকিবিয়ান যারা আছেন তাদের জন্যও এটি খুশির খবর। আমি শুরু থেকেই চাইতাম, শাকিব বিজনেস করুক। ব্যবসা করার জন্য আমি তাকে অনুপ্রাণিত করতাম।’ বলেন অপু বিশ্বাস।

শাকিব খানের একটি রেস্তারাঁ ছিল। এ তথ্য জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘‘যমুনা ফিউচার পার্কে শাকিবের একটা রেস্তোরাঁ ছিল। সে চেয়েছিল ব্যবসা করতে। আমার না সারাক্ষণ ব্যবসার আইডিয়া মাথায় ঘুরতে থাকে। ‘হিরো দ্য সুপারস্টার’ সিনেমা এসকে ফিল্ম থেকে করা হয়। তখন ‘নায়ক’ নামে একটা সিনেমা দেখেছিলাম। আমি আর শাকিব প্রচুর সিনেমা দেখতাম। সেখান থেকেই পিক করা হয়েছিল ‘হিরো দ্য সুপারস্টার’ এবং এসকে ফিল্ম তৈরির আইডিয়া। এরপর যমুনায় ছোট্ট ফুড কোডের রেস্তোরাঁ হয়। তারপরে পুবাইলে একটা বাড়ি নেয়া হয়।’’

উল্লেখ্য, গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরে ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’, ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ ও হারল্যানের শো রুম উদ্বোধন করেন অপু। মূলত, এই কয়েকটি প্রতিষ্ঠান চালু করার মাধ্যমে ব্যবসায়ী জীবন শুরু করেছেন এই নায়িকা।

আইএ/ ২৪ জানুয়ারি ২০২৪





আরো খবর: