বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘আ‌মি নি‌জেও নিম্ন আ‌য়ের প‌রিবা‌রের মানুষ’

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
‘আ‌মি নি‌জেও নিম্ন আ‌য়ের প‌রিবা‌রের মানুষ’


লন্ডন, ১৯ ফেব্রুয়ারি – নিজেকে নিম্ন আয়ের পরিবারের মানুষ উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান ব‌লে‌ছেন, আমি নি‌জেও নিম্ন আ‌য়ের প‌রিবা‌রের মানুষ। তাই মানু‌ষের সুখ-দুঃখ, বেদনা বুঝি। বিশেষ করে আমি এসব মানুষের জন্য স্বাস্থ্য, শিক্ষা, যোগ‌া‌যো‌গব্যবস্থা নিয়ে কাজ করে যাচ্ছি। এসব কাজ করতে আমি বে‌শি আগ্রহী। ইতোমধ্যে হাওরাঞ্চলের জনপদ সুনামগঞ্জ জেলাবাসীর জন্য আমি যোগা‌যো‌গব্যবস্থা উন্নত করতে বিভাগের সর্ববৃহৎ রাণীগঞ্জ সেতু নির্মাণ করেছি। ফলে ভাটি অঞ্চলের মানুষের যোগাযোগব্যবস্থা উন্নত হয়েছে। তারা এখন আর সি‌লেট হ‌য়ে ঢাকা যায় না, রাণীগঞ্জ সেতু দি‌য়ে ঢাকা যায়- এতে তা‌দের সময় ও অর্থ অপচয় রোধ হয়েছে।

হাওরাঞ্চলের যোগাযোগব্যবস্থা আরও উন্নত করতে আরও দুয়েকটা বড় প্রকল্প হাতে নিয়েছেন উল্লেখ করে মন্ত্রী মান্নান বলেন, আমি হাওরাঞ্চলের উন্নয়নের জন্য আরও দুয়েকটা বড় প্রকল্প হাতে নিয়েছি। তার মধ্যে সুনামগঞ্জ টু নেত্র‌কোনা ফ্লাইওভার। যার কাজ দ্রুত শুরু হ‌বে।

শ‌নিবার যুক্তরাজ্য সময় দুপু‌রে লন্ড‌নের গ্রিন স্ট্রি‌ট এলাকায় নিজ নির্বাচনী এলাকার প্রবাসী‌দের স‌ঙ্গে মতবি‌নিময় সভায় এসব কথা ব‌লেন সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনের এ সংসদ সদস্য।

 

মন্ত্রী আরও ব‌লেন, আমার বিশ্বাস- আমি য‌দি বেঁচে থা‌কি নেত্রী আমা‌কে দা‌য়িত্ব দে‌বেন, তার আমার প্র‌তি একটা বিশ্বাস আছে। আমি খুবই নেত্রীর প্র‌তি অনুগত, দ‌লের প্র‌তি অনুগত, দে‌শের প্র‌তি অনুগত, বঙ্গবন্ধুর প্র‌তি অনুগত। আমার একটাই দিশা, বঙ্গবন্ধু, শেখ হা‌সিনা, আওয়ামী লী‌গের ও সাধারণ মানু‌ষের উপকার হয়- এ ধর‌নের কা‌জে আগ্রহী। আমার একমাত্র কান্নাকা‌টির জায়গা আল্লাহ তায়ালা ও এলাকার মানুষ। তা‌দের কা‌ছে আমি চিরদিন ঋণী।

মত‌বি‌নিময় সভায় সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনের প্রবাসী রাজনীতিক ও কমিউনিটি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র: ঢাকাটাইমস
আইএ/ ১৯ ফেব্রুয়ারি ২০২৩

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::‘আ‌মি নি‌জেও নিম্ন আ‌য়ের প‌রিবা‌রের মানুষ’ first appeared on DesheBideshe.



আরো খবর: