শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আমি কাকে কতটুকু দেখাব, সেটা আমার ওপর

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
আমি কাকে কতটুকু দেখাব, সেটা আমার ওপর


ঢাকা, ১৭ নভেম্বর – তারকাদের নিয়ে ভক্তদের কৌতূহলের কোনো শেষ নেই। কিছু একটা পেলেই সেটা নিয়ে চর্চায় বসে যান নেটিজেনরা। অন্যদিকে অনেক তারকাও আছেন, যারা ভক্তদের আলোচনা-সমালোচনাকে একেবারেই পাত্তা দেননা। কিংবা সমালোচনা করলেও কোনো আপত্তি নেই তার। এ প্রজন্মের অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল তেমনই একজন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে নিজের ভেরিফায়েড অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া একটি পোস্ট দেন তিনি। সেখানেই অভিনেত্রী জানালেন, তিনি কাকে কতটুকু দেখাবেন সেটা তার ওপর নির্ভর করে।

পাঠকদের সুবিধার জন্য সুনেরাহর পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

আমি যেহেতু একজন অভিনেত্রী, স্বাভাবিকভাবে একজন পাবলিক ফিগার। আমার অডিয়েন্স আমার পার্সোনাল লাইফে ইন্টারেস্ট রাখবে, এটাই স্বাভাবিক। এই জীবনটা আমি নিজেই বেছে নিয়েছি। কেউ আলোচনা/সমালোচনা করুক, আমার তাতে কোনো আপত্তি নেই। কিন্তু কারও মিথ্যাটাকে বিশ্বাস করে আমাকে ট্রোল করতে থাকলে আমি সেটা সহ্য করব না।

আমার অফুন্ত সময়, শক্তিও নেই নিজের জীবনটাকে স্ক্রিপ্ট লিখে চালানোর মতো। একটা বিষয় স্পষ্ট জানাতে চাই যে, আমি কতটুকু কাকে দেখাব/জানাব সেটা আমার ওপর। তবে কোনো কিছু নিয়ে যদি কনফিউশন থাকে কারও, আমি সেটাও ক্লিয়ার করতে রাজি।

আমি মিথ্যার আশ্রয় নেই না এবং ইনশাআল্লাহ কখনও নেবও না। আমি যদি বলে থাকি যে সেখানে বন্ধুত্ব ছাড়া কিছুই ছিল না/হবে না, সেটাই একমাত্র সত্য। বাকিটা, আমি বিশ্বাস করি যে সময় সব বলে দেয়। আমাকে দয়া করে আমার বন্ধু-বান্ধবদের সঙ্গে নোংরা ভাবে জড়াবেন না। ধন্যবাদ।

আইএ/ ১৭ নভেম্বর ২০২৩





আরো খবর: