শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আমির খানের মেয়ে ইরার বিয়ে আজ

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
আমির খানের মেয়ে ইরার বিয়ে আজ

 

মুম্বাই, ০৩ জানুয়ারি – আজ বুধবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের বড় মেয়ে ইরা খান আর নূপুর শিখর। গত বছরই দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সেরেছিলেন এই জুটি। মঙ্গলবার হয়েছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। মহারাষ্ট্রীয় রীতিনীতি মেনেই হয়েছে সেই অনুষ্ঠান।

ওই অনুষ্ঠানে দেখা গেয়েছে আমিরের দুই প্রাক্তন স্ত্রীকে। সেখানে আমিরের প্রথম স্ত্রী ইরার মা রিনা দত্ত যেমন উপস্থিত ছিলেন, তেমনই ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

আমির এবং রিনার মুম্বাইয়ের বাড়িতেই হয়েছে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের ভিডিওতে উঠে এসেছে ইরার গায়ে হলুদের অনুষ্ঠানের নানান মুহূর্ত।

সেখানে কিরণ রাওকে সোনালী পাড়, হালকা বেগুনি রঙের ট্রাডিশনাল শাড়ি, মহারাষ্ট্রীয়ান স্টাইলেই পড়তে দেখা গিয়েছে। অনুষ্ঠানে গিয়ে কিরণকে হবু জমাই নূপুর শিখরের মা প্রীতম শিখরের সঙ্গে কথা বলতে দেখা গেল। একইভাবে সেখানে মহারাষ্ট্রীয়ান স্টাইলে শাড়ি পরে হাজির ছিলেন আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত।

প্রসঙ্গত, দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ১৮ নভেম্বর বাগদান সারেন ইরা এবং নূপুর।

আইএ/ ০৩ জানুয়ারি ২০২৪


আরো খবর: