সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আমিরের সিনেমায় অভিনয় করবেন সালমান

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সেরা বন্ধু হিসেবে পরিচিত সালমান খান এবং আমির খান। নিজেদের কঠিন সময়ে একে অপরের প্রতি সমর্থন জুগিয়েছেন এ দুই তারকা। ১৯৯৪ সালে কাল্ট কমেডি ‘আন্দাজ আপনা আপনা’তে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। এরপর গত ৩০ বছরে নিজেদের ভারতীয় সিনেমার সবচেয়ে বড় দুই তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দুজন। তবে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন এ দুই মহারথী। এমনটাই শোনা যাচ্ছে সম্প্রতি।

গত সপ্তাহে সালমান খানকে আমির খানের বাসভবনে দেখা গিয়েছিল। তাদের এই বৈঠকটি সম্পর্কে বিভিন্ন জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে। এ ছাড়াও গত এক মাসে সালমান এবং আমির একাধিকবার দেখা করেছেন। শুধু ব্যক্তিগতভাবে নয়, পেশাগত কাজেও একত্র হয়েছেন দুজন। এমনকি সালমান খানকে একটি চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছেন আমির, এমনটাই জোর গুঞ্জন রয়েছে।

সেই আসন্ন চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আমির খান সালমান খানকে একটি নতুন চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছেন, যেটি তিনি নিজের ‘আমির খান প্রডাকশন’-এর অধীনে প্রযোজনা করতে ইচ্ছা প্রকাশ করেছেন। সেই সূত্র থেকে আরো জানা যায়, গত ছয় মাসে আমির খান তার পরিচালক আর এস প্রসন্নর সাথে একটি স্ক্রিপ্ট নিয়ে ব্যাপকভাবে কাজ করছেন। এখন চূড়ান্ত খসড়া হাতে থাকায় আমির মনে করেন, সালমান খান তার এই স্ক্রিপ্টের জন্য সবচেয়ে উপযুক্ত এবং তিনি সালমান খানকে সিনেমাটির প্রস্তাব দিয়েছেন। সূত্র মতে, সালমানও দীর্ঘদিনের বন্ধু আমিরের প্রকল্পে আগ্রহ প্রকাশ করেছেন।

এদিকে আমির-সালমানকে আবারও একসাথে কাজ করতে দেখার অপেক্ষায় উভয় তারকার ভক্তকুল। যদি সব ঠিকঠাক থাকে তবে সিনেমাটি হবে গত কয়েক দশকের মধ্যে প্রথম এমন কাজ যেখানে ভারতীয় সিনেমার দুটি বড় শক্তিশালী অভিনেতা এক ফ্লোরে নামবেন। একজন অভিনেতা হিসেবে, অপরজন প্রযোজক হিসেবে। আমির খান সিনেমাটি প্রযোজনা করবেন এবং ওতপ্রোতভাবে এটির সাথে জড়িত থাকবেন বলেও জানা গেছে। এটি পরিচালনা করবেন আর এস প্রসন্ন।


আরো খবর: