শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আমার ব্যবসার সঙ্গে শাকিব খানের দোয়া আছে

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
আমার ব্যবসার সঙ্গে শাকিব খানের দোয়া আছে


ঢাকা, ১৩ জানুয়ারি – নতুন বছরের শুরুতেই ব্যবসায় নাম লিখিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। গত ৮ জানুয়ারি থেকে রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) ছিল নিজের দুই প্রতিষ্ঠানের উদ্বোধন। যেখানে হাজির ছিলেন অপু। সেখানেই সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে উঠে আসে শাকিব খান প্রসঙ্গ।

নায়িকাকে জিজ্ঞেস করা হয়, ব্যবসা শুরুর আগে শাকিব খানের কেমন প্রতিক্রিয়া পেয়েছেন। জবাবে তিনি জানান, শাকিব খান তার সকল ভালো কাজের সঙ্গে থকেন।

অপু বিশ্বাস বলেন, ‘সব সময় আমার ভালো কাজের সঙ্গে থাকেন শাকিব খান। তিনি ভালো করেই জানেন, অপু নিশ্চয়ই এটা পারবে। সেই বিশ্বাসটা আমার প্রতি তার আছে। আমার ব্যবসার সঙ্গে তার (শাকিব খান) দোয়া, ভালোবাসা, আশীর্বাদ আছে।’

এসময় অপুকে জিজ্ঞেস করা হয়, শাকিব খানের সঙ্গে কী কথা হয়েছে ব্যবসা প্রসঙ্গে? এর কোনো উত্তর দেননি অভিনেত্রী। বিষয়টিকে নিজের ‘ব্যক্তিগত’ বলে এড়িয়ে যান।

নিজের ব্যবসা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমি চেয়েছি অভিনেত্রীর বাইরেও আমার একটা আলাদা পরিচয় থাকুক। একটা সময় অন্য কিছু অবলম্বন করেই আমার জীবন পার করতে হবে। এ কথা ভেবেই নতুন বিজনেস শুরু করেছি। আমার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সাজগোজের পাশাপাশি খাওয়া-দাওয়া ও কেনাকাটাও করতে পারবেন, ক্রেতারা এখানে কসমেটিকসও পাবেন।’

প্রসঙ্গত, ২০০৫ সালে ঢাকাই চলচ্চিত্রে পা রাখা অপু প্রায় একশ সিনেমায় কাজ করেছেন, যার অধিকাংশ তার সাবেক স্বামী চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে।

আইএ/ ১৩ জানুয়ারি ২০২৪





আরো খবর: