শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

‘আমার জয় কেউ ঠেকাতে পারবে না’

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
‘আমার জয় কেউ ঠেকাতে পারবে না’


ঢাকা, ০৭ জানুয়ারি – বাংলাদেশ কংগ্রেস থেকে ডাব প্রতীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছেন কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। ওই আসনে আওয়ামী লীগ প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনসহ আরও ৩ জন স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে লড়ছেন তিনি। হিরো আলম শতভাগ আশাবাদী জয়ের ব্যাপারে।

হিরো আলম বলেন, ‘আমি আমার এলাকায় এতোদিন ঘুরে, প্রচারণা চালিয়ে বুঝেছি আমার জয় কেউ ঠেকাতে পারবে না। আমি শতভাগ নিশ্চিত এখন শুধু অপেক্ষার পালা। তবে আশা রাখছি আমার পক্ষেই সবাই ভোট দেবেন।’
হিরো আলম মনে করেন, অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা না ঘটলে তিনি অবশ্যই জয়ী হবেন। গত নির্বাচনে আমার ভোটের অবস্থা সবাই দেখেছে। আমি খুব অল্পের জন্য জয়ী হতে পারিনি। তবে এবার আমি সফল হবো বললেন হিরো আলম।

এর আগে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে ৮৩৪ ভোটে হেরেছিলেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। ওই নির্বাচনে জয়ী হন আওয়ামী লীগ প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন।

আইএ/ ০৭ জানুয়ারি ২০২৪





আরো খবর: