বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আবার বিয়ে করলেন সালমানের ভাই আরবাজ

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
আবার বিয়ে করলেন সালমানের ভাই আরবাজ


মুম্বাই, ২৫ ডিসেম্বর – বলিউডে ফের বাজল বিয়ের সানাই। চুপিসারে বিয়ে সারলেন সালমান খানের ছোট ভাই, অভিনেতা ও প্রযোজক আরবাজ খান। মালাইকা আরোরার সঙ্গে বিয়ে ভাঙার পর ছয় বছর পর জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন মেকআপ আর্টিস্ট সুরা খানকে। দুই পরিবার ও ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠরা এ বিয়েতে উপস্থিত ছিলেন।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, গতকাল রোববার (২৪ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে স্ত্রীর সঙ্গে প্রথম ছবি অনুরাগীদের উপহার দেন আরবাজ। ইনস্টাগ্রামে সুরার সঙ্গে রোমান্টিক ছবি পোস্ট করে জুড়ে দেন প্রেমময় বার্তা।

সপ্তাহ খানেক আগেই আরবাজ ও সুরার সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। সে খবর ডালপালা ছড়ানোর আগেই চার হাত আইনিভাবে বাঁধা পড়ল।

ইনস্টাগ্রামে আরবাজ লেখেন, ভালোবাসার মানুষদের উপস্থিতিতে আজ থেকে আমরা আজীবনের জন্য যাত্রা করলাম। আপনাদের সবার আর্শীবাদ ও শুভকামনা প্রার্থনা করছি।

বিয়েতে প্যাস্টেল রঙা ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানি পরেছিলেন আরবাজ, সুরা সাজেন প্যাস্টেল লেহেঙ্গায়।

বিয়েতে আরবাজ-মালাইকার ছেলে আরহান খান পরেছিলেন কালো রঙের যোধপুরী স্যুট। তিনি নবদম্পতির সঙ্গে হাসি মুখে ক্যামেরার সামনেও দাঁড়ান।

আরবাজের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল বিয়ের অনুষ্ঠান। কনেপক্ষ হিসেবে উপস্থিত ছিলেন রাভিনা ট্যান্ডন ও তার মেয়ে রাশা। এদিন পাপারাজ্জিদের ক্যামেরা এড়িয়ে ভাইয়ের বিয়ের ভেন্যুতে ঢোকেন সালমান। আরো এসেছিলেন সালমান-আরবাজের ভাই সোহেল খান ও তার দুই ছেলে, বাবা সেলিম খান এবং মা সালমা খান ও সৎ মা হেলেন। ছিলেন বোন আলভিরা ও তার স্বামী অতুল অগ্নিহোত্রী। বলিউড থেকে আসেন ইউলিয়া ভান্তুর, রিতেশ-জেনেলিয়া দম্পতি, পরিচালক ফারহা খান, সাজিদ খানসহ অনেকে।

আইএ/ ২৫ ডিসেম্বর ২০২৩





আরো খবর: