বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আনোয়ারায় অটোরিকশার পেছনে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
আনোয়ারায় অটোরিকশার পেছনে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত   


চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. জমির উদ্দিন (৩০) নামের এক যুবক মারা গেছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে উপজেলার বরুমছড়া রাস্তা মাথা এলাকায় এ েঘটনাটি ঘটে এবং শনিবার (২৮ জানুয়ারি) ভোরে মারা যান তিনি। 

নিহত মো. জমির উদ্দিন বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ বটতলা এলাকার বহদ্দার বাড়ির জেবল হোসেনের ছেলে। তিনি কেইপিজেডে এলাকার একটি কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে লবণাক্ত পিচ্ছিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন জমির। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যান তিনি।

এদিকে স্থানীয়দের অভিযোগ, লবণের পানিতে মৃত্যুকুপে পরিণত হয়েছে সড়কটি। বাঁশখালী থেকে ট্রাকে করে পানিযুক্ত অপরিশোধিত লবণের ঝরে পড়া পানির কারণে পিচ্ছিল করে তুলছে সড়ক। ফলে প্রতিনিয়ত ঘটছে সড়ক দুর্ঘটনা।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান সিভয়েসকে বলেন, গতকাল রাতে বরুমছড়া রাস্তার মাথা এলাকায় এক মোটর সাইকেল দুর্ঘটনায় মো. জমির উদ্দিন নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে আজ শনিবার ভোরে তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো মামলা হয়নি।



আরো খবর: