রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:১০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আদিয়ালা কারাগারেই সাজাভোগ করতে চান ইমরান পত্নী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
আদিয়ালা কারাগারেই সাজাভোগ করতে চান ইমরান পত্নী


ইসলামবাদ, ০৭ ফেব্রুয়ারি – তোশাখানা মামলায় দণ্ডপ্রাপ্ত তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খানের স্ত্রী বুশরা বিবি আদিয়ালা কারাগারে সাজা ভোগ করতে চান। মঙ্গলবার এ বিষয়ে ইসলামাবাদ হাইকোর্টে আবেদন করেছেন তিনি।

১৪ বছরের সাজাভোগের জন্য তার বানিগালা বাসভবনকে সাব-জেল ঘোষণা করার যে সিদ্ধান্ত কর্তৃপক্ষ নিয়েছে তাও চ্যালেঞ্জ করেছেন বুশরা বিবি।

পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, তোশাখানা মামলায় কারাদণ্ড দেওয়ার পর গত মাসে বুশরা বিবিকে তার ইসলামাবাদের বাসভবনে বন্দি করে রাখা হয়। আদিয়ালা জেল সুপারের অনুরোধে প্রাক্তন ফার্স্ট লেডির জন্য কর্তৃপক্ষ বানিগালার বাসভবনকে সাব-জেল ঘোষণা করেছিল।

মঙ্গলবারের আবেদনে বুশরা বিবি বলেছেন, পিটিআইয়ের অন্য কর্মীদের মতোই তিনিও বাসভবনের পরিবর্তে আদিয়ালা কারাগারে সাজা ভোগ করতে ইচ্ছুক। একইসঙ্গে নিরাপত্তাজনিত আশঙ্কায় সাব-জেলে থাকাও নিরাপদ বোধ করছেন না তিনি।

বুশরা বিবি বলেন, বর্তমানে সুস্থ থাকলেও সাব-জেল ঘিরে অজ্ঞাত ব্যক্তিদের আন্দোলন চলছে। ফলে তিনি আদালতের কাছে তার বাড়িকে সাব-জেল ঘোষণার বিজ্ঞপ্তি বাতিলের আবেদন জানিয়েছেন এবং ন্যায়বিচারের স্বার্থে আদিয়ালা কারাগারে সাজা ভোগ করতে চান।

সূত্র: যুগান্তর
আইএ/ ০৭ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: