শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আত্মহত্যার চেষ্টা করেছেন তানজিন তিশা?

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
আত্মহত্যার চেষ্টা করেছেন তানজিন তিশা?


ঢাকা, ১৬ নভেম্বর – ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অভিনয় দক্ষতা দিয়ে জিতেছেন লাখো দর্শকের মন। তবে এই অভিনেত্রী গতকাল বুধবার (১৫ নভেম্বর) রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে।

তানজিন তিশার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, গতকাল বুধবার অভিনেত্রীর রাজারবাগের বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়।

নাম না প্রকাশ করার শর্তে তানজিন তিশার এক সহকর্মী কালবেলাকে বলেন, ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। কিছু বিষয় নিয়ে মতের অমিল হয়। এতেই শুরু হয় ঝামেলা।

জানা গেছে, তিশা মুশফিকের উত্তরার বাসায় যান। সেখানে থেকে ফিরেই ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমান এই অভিনেত্রীকে ঢাকা মেডিকেল থেকে বেসরকারি একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে মুশফিক আর ফারহানকে একাধিকবার কল করা হলেও সাড়া মেলেনি।

উল্লেখ্য, তানজিন তিশা মুশফিক আর ফারহানের আগে ছোট পর্দার আরেক অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন।

আইএ/ ১৬ নভেম্বর ২০২৩





আরো খবর: