বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আজ আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩


ঢাকা, ১৯ ডিসেম্বর – রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে আওয়ামী লীগ। ঢাকা মহানগর দক্ষিণের আয়োজনে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে শোভাযাত্রাটি শুরু হবে।

শোভাযাত্রাটি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে শুরু হয়ে ধানমন্ডির ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হবে।

শোভাযাত্রাটি ঘিরে রাজধানীতে ব্যাপক জমায়েতের পরিকল্পনা করছে আওয়ামী লীগ। এ জন্য ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা, ঢাকা জেলা শাখার পাশাপাশি দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীদের যোগ দিতে বলেছে আওয়ামী লীগ।

এর আগে মহান বিজয় দিবস উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে মঙ্গলবারের (১৯ ডিসেম্বর) বিজয় শোভাযাত্রা করতে ১৯ শর্তে অনুমতির দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (১৮ ডিসেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজকে চিঠি দিয়ে শর্তসাপেক্ষে র‍্যালির অনুমতি দেওয়ার কথা জানান ডিএমপি কমিশনারের পক্ষে উপপুলিশ কমিশনার (অপারেশন) মো. আবু ইউসুফ।

ঢাকার বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসারের সই করা করা এক চিঠিতে বলা হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারের পত্রের মর্ম এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধিমালা প্রতিপালন ও সার্বিক আইনশৃংখলা বজায় রাখার শর্তে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের মহান বিজয় দিবস উপলক্ষে র‍্যালি অনুষ্ঠানের অনাপত্তি জ্ঞাপন করা হলো।

সূত্র: কালবেলা
আইএ/ ১৯ ডিসেম্বর ২০২৩


আরো খবর: