বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা আগামীকাল

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪


ঢাকা, ০৯ ফেব্রুয়ারি – আগামীকাল ১০ ফেব্রুয়ারি শনিবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের এই বিশেষ সভায় তৃণমূলের জেলা উপজেলা নেতাকর্মীদের গণভবনে ডেকেছেন দলীয় প্রধান।

এই সভায় ডাক পেয়েছেন আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর, উপজেলা/থানা ও জেলা সদরে অবস্থিত পৌর কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য, জেলা পরিষদ এবং উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, আগামী ১০ ফেব্রুয়ারি আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। সভায় উপজেলা নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, আগামী শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের বিশেষ বর্ধিত সভায় অনুষ্ঠিত হবে। সভায় দলের সভাপতি শেখ হাসিনা গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন। উপজেলা নির্বাচন নিয়ে আলোচনা করা হতে পারে।

সূত্র: বিডি-প্রতিদিন
আইএ/ ০৯ ফেব্রুয়ারি ২০২৪


আরো খবর: