বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে ফারুকীকে

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে ফারুকীকে


ঢাকা, ২৭ জানুয়ারি – মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তাকে রাখা হয়েছে নিবিড় পরিচর্যা কেন্দ্রে। তবে তিনি আগের চেয়ে এখন ভালো আছেন তাই কেবিনে স্থানান্তর করা হয়েছে। কিন্তু কবে বাসায় নেওয়া যাবে সে বিষয়ে এখনো নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

হাসপাতালে ফারুকীর সঙ্গে আছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তিনি বলেন, ‘আগের থেকে অনেকটাই উন্নতি হয়েছে ফারুকীর। তবে হাসপাতাল থেকে তাকে বাসায় ফেরার বিষয়ে এখনো নিশ্চিত কিছু বলা হয়নি সবাই দোয়া করুন। ইনশাআল্লাহ খুব দ্রুত তাকে আমরা কাজে দেখতে পারব।’

এদিকে ফারুকীর স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফারুকীর স্ট্রোকের তথ্য জানান।

২০১০ সালে ১৬ জুলাই বিয়ে করেন নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।

প্রায় ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত রয়েছেন ফারুকী। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় তার ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেখানে অভিনয় করেছেন তিনি।

আইএ/ ২৭ জানুয়ারি ২০২৪

সম্পুর্ন খবরটি পড়ার জন্য এই লিঙ্কে ক্লিক করুন ::আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে ফারুকীকে first appeared on DesheBideshe.



আরো খবর: