শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অ্যাম্বুলেন্সে ইয়াবা পাচার, টেকনাফের যুবক আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১২ মে, ২০২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অভিনব কৌশলে অ্যাম্বুলেন্সের অক্সিজেন সিলেন্ডারে করে পাচারকালে প্রায় ২কোটি টাকা মূল্যের ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১২ মে) বিকেলে মেঘনা টোল প্লাজা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ওয়াইকন এলাকার উত্তর নিলা আমতলী গ্রামের কামাল মিয়ার ছেলে মো. ইসহাক মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে এস আই পঙ্কজ কান্তি সরকার ও মো. ইমরান আহম্মেদসহ ১০-১২জনের পুলিশের একটি দল সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় তল্লাশি বসে। কক্সবাজার থেকে নারায়ণগঞ্জগামী একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ -৭১-২২৬৬) গতিরোধ করে তল্লাশি করে। এক পর্যায়ে অক্সিজেন সিলিন্ডারে অভিনব কৌশলে বিশেষ উপায়ে রাখা ৬০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় গাড়িতে থাকা মো. ইসহাক মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, গ্রেপ্তারকৃত ইসহাক একজন পেশাদার মাদক কারবারী। মাদক ব্যবসায়ের কৌশল হিসেবে অ্যাম্বুলেন্স ব্যবহার করে। প্রতি সপ্তাহে সে অ্যাম্বুলেন্স করে মাদক পাচার করে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়েরের পর নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো খবর: