রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অলরেডি দুটি ভোট পেয়েছি – DesheBideshe

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
অলরেডি দুটি ভোট পেয়েছি - DesheBideshe


ঢাকা, ০৭ জানুয়ারি – অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচনকে ঘিরে তারকাঙ্গনেও রয়েছে বাড়তি উচ্ছ্বাস।

বিনোদন অঙ্গন থেকে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, নায়িকা মাহিয়া মাহি, গায়িকা ডলি সায়ন্তনী ও কমেডিয়ান কমর উদ্দিন আরমান। এ ছাড়াও আছেন আসাদুজ্জামান নূর ও মমতাজ বেগম।

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে গিয়ে এই আহ্বান জানান তিনি। ওই কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এ সময় ফেরদৌস বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত। অসাধারণ সকাল। আমি অভিভূত কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভোট দিতে এসেছিলেন। সঙ্গে এসেছিলেন তার কন্যা পুতুল। তারা দুজনেই আমাকে ভোট দিয়ে গেলেন।

তিনি আরও বলেন, আমি কথা দিয়েছিলাম ঢাকা-১০ কে বানাব দশে দশ। ১০-এ দুই তো পেয়ে গেলাম। বাংলাদেশের প্রতিটি মানুষ অপেক্ষায় আছে ভোট দেওয়ার জন্য। মানুষ বাঁধভাঙা জোয়ারের মতো ভোট দিতে যাবে। আমি আশাবাদী, নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

আইএ/ ০৭ জানুয়ারি ২০২৪





আরো খবর: