শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অভিনেত্রী মারিয়া নূরের বাবা মারা গেছেন

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
অভিনেত্রী মারিয়া নূরের বাবা মারা গেছেন


ঢাকা, ২৩ ডিসেম্বর – উপস্থাপিকা ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মারিয়া নূরের বাবা মো. আব্দুল লতিফ খান মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মৃত্যুবরণ করেন তিনি।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার মারিয়া নূর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের পোস্টে বিষয়টি নিশ্চিত করেন।

পোস্টে মারিয়া লেখেন, ‘আমারে বাবা আব্দুল লতিফ খান আর নেই (ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)। দয়া করে তার আত্মার মাগফেরাত করবেন।’

জানা গেছে, শুক্রবার(২২ ডিসেম্বর) বাদ ফজর মো. আব্দুল লতিফ খানের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বাদ জোহর কুমিল্লার প্রেমতলা জামে মসজিদে অনুষ্ঠিত হয় দ্বিতীয় জানাজা।

অনেক দিন ধরেই পর্দায় নেই মারিয়া নূর। সবশেষ সরব উপস্থিতি ছিল তার ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ ওয়েব সিরিজে। এর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। গত বছর সন্তানের মা হয়েছেন মারিয়া। বর্তমানে মাতৃত্বকালীন ছুটিতে আছেন তিনি।

আইএ/ ২৩ ডিসেম্বর ২০২৩





আরো খবর: