বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অটোরিকশা চালক হত্যা—আদালতে ৩ আসামির জবানবন্দি, টেকনাফ থেকে সিএনজি উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

চট্টগ্রামের বোয়ালখালীতে অটোরিকশা চালক মো. হেলাল (৩৯) হত্যায় সরাসরি জড়িত থাকার কথা আদালতে স্বীকার করেছেন র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া তিন আসামি।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে গ্রেফতার আসামিরা চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছেন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. মহিউদ্দিন সুমন।

তিনি জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট কৌশিক আহমদ খন্দকার, আবদুল্লাহ খান ও বেগম নাজমুন নাহারের আদালত আসামিদের জবানবন্দি গ্রহণ করেন। আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে দেওয়া অভিন্ন স্বীকারোক্তি আদালতে প্রদান করেছেন।

এর আগে গত ৩ ডিসেম্বর বোয়ালখালী থানা পুলিশ হেলালের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করলে হেলালের স্ত্রী নাজমা আকতার বাদী হয়ে মামলা দায়ের করেন। নাজমা আকতারের লিখিত আবেদনের প্রেক্ষিতে গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব-৭।

সোমবার (৫ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে হেলাল হত্যায় জড়িত মোহাম্মদ বখতেয়ার (২৭), হত্যার মূল পরিকল্পনাকারী মো. ইলিয়াস (৩৫) ও মনির আহম্মদ মেহেরাজকে (২৬) গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামীদের মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে বোয়ালখালী থানা হস্তান্তর করেন র‌্যাব সদস্যরা। বুধবার (৭ ডিসেম্বর) থানা পুলিশ আসামিদের আদালতে সোপর্দ করলে আসামীরা আদালতে জবানবন্দি প্রদান করেন।

খুন হওয়া চালক হেলালের সিএনজি অটোরিকশাটি আসামীদের দেয়া তথ্য অনুযায়ী বুধবার কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কফিল উদ্দিন।

নিহত সিএনজি অটোরিকশা চালক হেলালের বাড়ি নেত্রকোণা জেলার পূর্বধলার নিজহোগলা গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে বোয়ালখালীতে পরিবার নিয়ে বসবাস করছিলেন।


আরো খবর: