শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

অটোয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার ড. খলিলুর রহমানের চুক্তির মেয়াদ বৃদ্ধি

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩


টরন্টো, ২১ আগস্ট – ফের কানাডায় বাংলাদেশের হাইকমিশনার হলেন ড. খলিলুর রহমান। তাকে আগের চুক্তির ধারাবাহিকতায় আগামী ৩১ অক্টোবর থেকে পরবর্তী ছয় মাসের জন্য চুক্তিতে নিয়োগ দিয়েছে সরকার।

সোমবার (২১ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। খলিলুর রহমান ‘সরকারি চাকরি আইন, ২০১৮’ এর ধারা ৪৯ অনুযায়ী এ নিয়োগ পেয়েছেন বলে প্রজ্ঞাপনে জানানো হয়।

বাংলাদেশ সিভিল সার্ভিসের পররাষ্ট্র ক্যাডারের ১৯৮৫ ব্যাচের একজন কর্মকর্তা খলিলুর রহমান। কূটনীতিক হিসেবে তিনি নতুন দিল্লির বাংলাদেশ হাইকমিশন ও জেনেভায় বাংলাদেশের স্থায়ী মিশনে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি লিয়েনে বিশ্ব স্বাস্থ্য সংস্থায়ও কাজ করেছেন।

এন এ/ ২১ আগস্ট


আরো খবর: