শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে বিজিবির গুলিতে প্রাণহানি, ইয়াবা-অস্ত্র উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) গুলিতে একজন নিহত হয়েছে। উদ্ধার করা হয়েছে ইয়াবা ও দেশীয় অস্ত্র।

টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের মিনা বাজার এলাকায় শনিবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি বিজিবি।

টেকনাফ-২ বিজিবির উপঅধিনায়ক ক্যাপ্টেন মাসুদ রানা শনিবার সকালে নিউজবাংলাকে জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসতে পারে এমন সংবাদে সীমান্তে টহল জোরদার করে বিজিবি। এরপর রাত ৩টার দিকে ৪ থেকে ৫ জনের একটি দল বাংলাদেশে প্রবেশের সময় তাদের থামার সংকেত দেয়া হয়।

দলটি টহল দলের ওপর পাথর নিক্ষেপ করে। আত্মরক্ষার্থে বিজিবি দুইটি গুলি ছোড়ে। এরপর তারা পালিয়ে গেলে একটি মরদেহ উদ্ধার করা হয়। সেখান থেকে ১ লাখ পিস ইয়াবা ও একটি দেশীয় অস্ত্র উদ্ধার করে বিজিবি।

মাসুদ রানা আরও জানান, মরদেহ ময়নায়তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো খবর: