শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কুতুবদিয়ায় পুকুরে ডুবে আবারও শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

নজরুল ইসলাম,কুতুবদিয়া ::

কক্সবাজারের কুতুবদিয়ায় বাবু (২) নামের আবারও এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে ২০২১ সালে কুতুবদিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে ৪৭ শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২নভেম্বর) দক্ষিণ ধুরুং ইউনিয়নের বড়ইতলি পাড়ায় পানি ডুবির ঘটনাটি ঘটে।

মৃত বাবু ওই গ্রামের শফি আলমের ছেলে।

হাসপাতাল সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে বাবুকে পানি থেকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজাউল হাসান শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরী জানান,উপজেলা প্রশাসন উঠান বৈঠকের মাধ্যমে মায়েদের সচেতনতা বৃদ্ধি ও বাড়ীর পাশে পুকুরে ঘেরা বেড়া দেয়ার জন্য স্থানীয়দের উদ্ভুদ্ধ করতে জনপ্রতিনিধি এবং এনজিও দের কাজ করতে বলা হয়েছে। এতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কমবে বলে মনে করেন তিনি ।


আরো খবর: