শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পেকুয়ায় ১ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

পেকুয়ার টইটং ইউপির সিদ্দিক আহম্মদের ছেলে আব্দুল খালেক (৩৪) নামে এক ব্যক্তিকে গাঁজাসহ গ্রেফতার করেছে পেকুয়া থানা পুলিশ।

সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে টইটং বাজারস্থ এলাকা থেকে ১কেজি ৬০গ্রাম গাঁজাসহ আব্দুল খালেককে গ্রেফতার করা হয়।

সূত্রে জানা যায়, মাদক কারবারী আব্দুল খালেক বেশ কিছু দিন ধরে গাঁজা ক্রয় বিক্রয় করে আসছিল। এছাড়াও তিনি ইয়াবা ও মদ বিক্রি করে এলাকার পরিবেশকে মাদকের স্বর্গরাজ্য হিসেবে গড়ে তুলেছিল।

পুলিশ জানায়, মাদক বিরোধী অভিযান চলা কালে গতকাল দিনগত রাত সাড়ে ১২ টার দিকে গোপন সূত্রে গাঁজার চালান আসার খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ অভিযান চালায়। পুলিশের একটি টিম টইটং এলাকায় উপস্থিত হইয়ে অভিযান চালিয়ে আব্দুল খালেক নামে এক ব্যক্তিকে গ্রেফতার করার পাশাপাশি তার কাছ থেকে ১কেজি ৬০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এবিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরো খবর: