শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সাইকেলে চেপে যাচ্ছিল ২ যুবক, পাইপে লুকানো ছিল সাড়ে ৪ হাজার ইয়াবা

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

সাইকেলের পাইপের ভেতর করে ইয়াবা পাচারের সময় দুজনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।

সোমবার (১ নভেম্বর) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজার উখিয়া বালুখালি ক্যাম্প এলাকার মু. জামালের ছেলে এরফান (১৯) এবং একই এলাকার আবদুর রহমানের ছেলে ফিরোজ (২০)।

থানা সূত্রে জানা যায়, এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি দল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চেকপোস্ট বসায়। এ সময় চট্টগ্রাম অভিমুখী বাইসাইকেল থামিয়ে চেক করতেই পাইপের ভেতর থেকে ৪ হাজার ৭০০ ইয়াবা পাওয়া যায়। ২ সাইকেল আরোহীকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ আলোকিত চট্টগ্রামকে বলেন, সুকৌশলে দুই মাদক কারবারি বসাইকেলের পাইপের ভেতর করে ইয়াবা পাচার করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে পুলিশ। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত বাইসাইকেলটি জব্দ করা হয়।

আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। এরপর তাদের চট্টগ্রাম আদালতে পাঠানো হয়।


আরো খবর: