শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

সাংবাদিক নজির আহমদ সীমান্তের ইন্তেকাল

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক::

সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা নজির আহমদ সীমান্ত মৃত্যুবরন করেছেন।

আজ ১লা নভেম্বর বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম রয়েল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। সপ্তাহখানেক আগে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে চিকিৎসার জন্য চট্টগ্রামে নেয়া হয়।

নজির আহমদ টেকনাফের সাবরাং লেজিরপাড়ার মৃত আশরাফ আলীর ছেলে।

সাংবাদিক নজির টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি। তিনি দৈনিক সমকাল, গাজী টেলিভিশন সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ছিলেন।

এছাড়া তিনি টেকনাফ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ছিলেন।

মৃত্যুকালে তিনি এক ছেলে,এক মেয়ে, ভাই-বোন, রাজনৈতিক ও পেশাগত জীবনের সহকর্মী, শুভাকাংখী রেখে গেছেন।

আগামীকাল ২ নভেম্বর সকাল ১০টায় সাবরাং হাই স্কুল মাঠে নামাজে জানাজে শেষে তাকে চির নিদ্রায় শায়িত করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করে।

সাংবাদিক ও আওয়ামী লীগ নজির আহমদ সীমান্ত’র মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, টেকনাফ প্রেসক্লাব, টেসাস, কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আরো খবর: