শিরোনাম ::
উখিয়ায় নারী নির্যাতন বিরোধী অরেঞ্জ ক্যাম্পেইন চকরিয়ায় জলমহালে লবণ পানি ঢুকিয়ে মৎস্য চাষ ; ৫হাজার একর জমিতে চাষাবাদ অনিশ্চিত টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিয়ের আসরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১ উখিয়ায় অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচী প্রকল্পের কাজ উদ্ধোধন অরক্ষিত কক্সবাজার বিমানবন্দর এবার চকরিয়া-পেকুয়ার ১০ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিস্কার উখিয়ায় তারুণ্যের কন্ঠে বাল্যবিবাহ প্রতিরোধক সচেতনতামূলক অনুষ্ঠান আলোচিত সিনহা হত্যা মামলার রায় আগামী ডিসেম্বরে! অস্ত্র নয়,জনগণের ভালোবাসায় আমার পুঁজি-রাজাপালং ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

চকরিয়ায় সাত হাজার ইয়াবাসহ মোঃ মুবিন রাজ (২৫) নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

বুধবার রাত ৮টার দিকে পৌর বাস টার্মিনাল এলাকা থেকে তাকে হাতেনাতে আটক করা হয়। আটক মুবিন চকরিয়া পৌর শহরের ৮নং ওয়ার্ড কোয়াজনগর এলাকার মোঃ গিয়াস উদ্দিনের ছেলে।

কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুত্রে জানায়, বুধবার রাতে ডিএনসিসির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ায় অভিযান চালায়। এসময় মুবিন নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে পলিথিন মোড়ানো ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য বাদী হয়ে চকরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে। মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় তারা। স্থানীয় সুত্রে জানা যায়, মুবিন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত। জিয়াউদ্দীন বাবুল নামের একজনের সহযোগিতায় তিনি দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন।

চকরিয়া থানার ওসি তদন্ত মোঃ জুয়েল ইসলাম ইয়াবাসহ যুবক আটকের বিষয়টি সত্যতা নিশ্চিত করেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।


আরো খবর: